Nov 10, 2019

তৃতীয়বারের মতো JSC এবং JDC পরীক্ষার সময়সূচিতে আবারো পরিবর্তন

তৃতীয়বারের মতো JSC এবং JDC পরীক্ষার সময়সূচিতে আবারো পরিবর্তন


ঢাকা শিক্ষা বোর্ড এইবার পর্যন্ত তৃতীয়বারের মতো JSC এবং JDC পরীক্ষার সময়সূচি আবারো পরিবর্তন করলো। কিছুক্ষণ আগে জানা গেছে, ঘূর্ণিঝড় বুলবুলের ক্ষয়ক্ষতি এবং সৃষ্ট নিম্নচাপের কারণে আবারো ১২ তারিখের পরীক্ষার সময় পরিবর্তন করেছে প্রতিষ্ঠানটি।
১২/১১/২০১৯ তারিখের JSC পরীক্ষার্থীদের অনুষ্ঠিত হবে বলে জানানো গণিত পরীক্ষা এবং রুটিন অনুযায়ী JDC পরীক্ষার্থীদের বিজ্ঞান পরীক্ষার পরিবর্তন:
JSC – ১৪/১১/২০১৯  –  গণিত – সকাল ১০ টায়
JDC – ১৫/১১/২০১৯ – বিজ্ঞান – সকাল ৯ টায়
এর আগে গত শুক্রবার রাতে ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক জানান, ০৯ তারিখের JSC এবং JDC পরীক্ষার্থীদের পরীক্ষা যথাক্রমে ১২ ও ১৪ তারিখ অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে JDC-র সময়সূচী ঠিক রাখলেও JSC-র সময় পাল্টানো হয়। পরদিন আরো জানানো হয়, JSC পরীক্ষার্থীদের বিজ্ঞান পরীক্ষা এবং JDC পরীক্ষার্থীদের ইংরেজি পরীক্ষা যথাক্রমে ১৩ ও ১৬ তারিখ সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে।

3 comments:

  1. Bengali blog.. বাংলায় প্রযুক্তি জ্ঞান।
    Link: Bengaliblog

    ReplyDelete
  2. বাঃ খুব সুন্দর এই অফার টি এখনও কাজ করছে। এবার খুব সহজেই YouTube, Instagram, twitter video ডাউনলোড করুন, বাংলার নিজের সাইট থেকে ডাউনলোড.com

    ReplyDelete
  3. Tamasha app download for PC opens up a world of creative possibilities for users who prefer the convenience of a larger screen and the efficiency of desktop tools. With its engaging features and a growing community, Tamasha continues to be a go-to platform for creative expression in the digital realm. Whether you’re a budding actor, comedian, or storyteller, Tamasha on PC allows you to explore, create, and share your unique voice with the world.

    How to download? Go to Tamasha app download for PC link and download file/get instruction.

    ReplyDelete